ফেসবুক লাইভে আসছেন রাসেল, জানাবেন সকল পরিকল্পনা

ফেসবুক লাইভে আসছেন দেশের বর্তমান সময়ের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল। বৃহস্পতিবার (২২ জুলাই) এক ফেসবুক স্ট্যাটাসে এ ঘোষণা দেন তিনি।

নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এক ফেসবুক স্ট্যাটাসে রাসেল লিখেছেন, আগামী শনিবার রাত ১১ টায় আমি ফেসবুক লাইভে আসছি। ইনশাআল্লাহ, আমি আপনাদের সাথে আমাদের পুরো পরিকল্পনা শেয়ার করবো।

এর আগে গত ১৯ জুলাই এক ফেসবুক স্ট্যাটাসে রাসেল বলেছিলেন, ঈদ পরবর্তী প্রথম কর্মদিবসে তিনি লাইভে আসবেন এবং অতীতের অর্ডার, সেলার পেমেন্ট, বর্তমান এবং ভবিষ্যতে নিয়ে বিস্তারিত পরিকল্পনা জানাবেন। তিনি বলেন, আমি কনফিডেন্টলি বলতে পারি বর্তমান নীতিমালা মেনে বিজনেস করে ইভ্যালি সকল পেন্ডিং অর্ডার ডেলিভারি করবে। কেউ ক্ষতিগ্রস্ত হবেন না।

নির্দিষ্ট কিছুসংখ্যাক মানুষদের প্রতি অনুরোধ জানিয়ে রাসেল বলেন, যারা বিভিন্নভাবে বলার চেষ্টা করছেন ইভ্যালি পুরাতন অর্ডার ডেলিভারি দিতে পারবে না, তাদের প্রতি অনুরোধ আপনাদের তো কিছুদিন দেখতে আপত্তি থাকার কথা না। কারণ বর্তমান নীতিমালায় পণ্য সরবরাহের পূর্বে আমাদের হাতে টাকা আশার কোন সম্ভাবনা নাই। আপনার টাকা সম্পূর্ণ নিরাপদ।

এদিকে আজ শুক্রবার ইভ্যালির টি টেন ক্যাম্পেইনে রেকর্ড সংখ্যাক পণ্য বিক্রি করতে চান বলেও জানিয়েছেন মোহাম্মদ রাসেল। ইভ্যালির প্রধান নির্বাহী বলেন, এটি কারো অজানা নয় ইকমার্স একটি টার্নিং পয়েন্ট এ আছে। ইতিমধ্যে যে সকল ডিসকাউন্ট আপনারা পেয়েছেন সেগুলোর একটাই উদ্দেশ্য ছিল ইকমার্স এর প্রসার। আজ ইকমার্স এর ব্যাপক প্রসার হয়েছে।

এখন হয়তো ডিসকাউন্ট পূর্বে মত বেশি থাকবে না । আপনাদের কেনাকাটা আগ্রহ কম থাকবে। আপনারা যদি ইভ্যালি অতিত কেনাকাটা সন্তুষ্ট থাকেন, আমার অনুরোধ আমাদের আগামী টি টেন-এ অন্তত একটি প্রয়োজনীয় জিনিস অর্ডার করুন। রেগুলার কেনাকাটা থেকে শুরু হোক আমাদের নতুন যাত্রা। এতে ইভ্যালি এর মূল শক্তি প্রকাশ পাবে। আর ইভ্যালি যত শক্তিশালী হবে, তত দ্রুত অতীতের ডেলিভারি সম্পন্ন করতে পারবে।

রাসেল আরও বলেন, আমরা এই শুক্রবার রেকর্ড সংখ্যক বিক্রি করতে চাই যেখানে ডিসকাউন্ট পরিমাণ থাকবে অতীতের চেয়ে কম কিন্ত মূল্য মার্কেট রেট থেকে অবশ্যই কম। এই ইভ্যালি আপনাদের। ইভ্যালি হোক বাংলাদেশের সেরা ইকমার্স। আমি এ জন্য আপনাদের সহযোগিতা চাচ্ছি। নিজে কিনুন এবং সবাইকে বলুন। পরিশেষে রাসেল বলেন, অন্তত এই অর্ডারগুলোর ক্ষেত্রে আপনার পণ্য হাতে পাওয়ার পূর্বে আমরা টাকা পাবো না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*